সড়ক দূঘর্টনায় ফতুল্লার তরুণের ভারতে মৃত্যু

24

ডেস্ক নিউজ: বন্ধুদের সঙ্গে ভারতের ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুরের নাঈমুর রহমান প্রান্ত (২৪)। এ দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন। নিহত প্রান্ত ফতুল্লার লালপুর এলাকার কামাল হোসেনের ছেলে। তিনি আমেরিকান ইউনিভার্সিটির বিবিএর শেষ বর্ষের ছাত্র। সোমবার (১৪ মার্চ) রাতে ভারতের গোয়ায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ (২৫), ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমীর আলী সুপার মার্কেটের মালিক মৃত জহিরুল আলমের ছেলে আলী আকরাম আকিব (২৬) ও তার ছোট ভাই আলী আরমান আদিব (২২)।

ভারতের গোয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে আহতরা চিকিৎসাধীন। আহতদের মধ্যে আদিবের অবস্থা আশঙ্কাজনক। 

নিহত নাঈমুর রহমান প্রান্তের চাচা আক্তার হোসেন  জানান, তার ভাতিজা বন্ধুদের সঙ্গে রোববার (১৩ মার্চ) সকাল ১০টার ফ্লাইটে ভারতের মুম্বাই যায়। সেখান থেকে গোয়া যায়। সোমবার রাতে গোয়ায় একটি প্রাইভেটকার দুর্ঘটনায় প্রান্ত মারা যায়। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে ফতুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার লুৎফর রহামন স্বপন তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত প্রান্ত’র স্বজনরা জানান, রাত আড়াইটা দিকে প্রান্তের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিল। প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিল বলে জানা যায়। রাত সাড়ে তিনটার দিকে তারা দুর্ঘটনার শিকার হন। পরে সকাল সাড়ে নয়টার দিকে আহত সোয়াদ মোবাইলফোনে তার পরিবারকে দুর্ঘটনার সংবাদ জানান।