ফতুল্লায় রিয়াদ চৌধুরীর নেতৃত্বে স্মরণকালের সেরা শোডাউন

20

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে ফতুল্লা ডিআইটি মাঠ থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফতুল্লা রেললাইন বটতলায় গিয়ে শেষ হয়। জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মো: চৌধুরীর নেতৃত্বে মিছিলে ফতুল্লা থানার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করেন।

বিক্ষোভ শেষে বিএনপি নেতা রিয়াদ মো: চৌধুরী বলেন, বর্তমান সরকার বেগম খালেদ জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা না করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছেন। অচিরেই খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো না হলে ফতুল্লা থেকে সরকার বিরোধী আন্দোলন শুরু হবে।

সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, দেশের প্রতিটি নাগরিকের চিকিৎসা নেয়ার অধিকার রয়েছে। দ্রæত সময়ের মধ্যে বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমীন শিকদার, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের ফারুক আহমেদ সানি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জিএম আনোয়ার হোসেন গাজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী, ফতুল্লা থানা যুব দলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক কমিটির সদস্য রয়েল চৌধুরী, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিউর ফকির, মামুন, থানা তাঁতীদলের যুগ্ম আহবায়ক উজ্জল, জেলা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী প্রমুখ।