অপরাধীকে ছাড় দেয়া হবে না-ওসি আইসিপি ফতুল্লা

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লা মডেল থানার ওসি(আইসিপি) শহিদুল ইসলাম খান বলেছেন, কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না। এলাকার গন্যমান্য ব্যাক্তি এবং জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে অপরাধীদের প্রতিহত করা হবে। শনিবার(৪ সেপ্টেম্বর) বিকেলে কুতুবপুরের আকনপট্টি এলাকায় মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজের সবাই মিলে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কাজ করলে এসব অপরাধীরা পালানোর পথ খুঁজে পাবে না। সমাজকে অপরাধ এবং অফরাধী মুক্ত করতে হলে ভাল মানুষগুলোকে সংগঠিত হতে হবে।

পূর্বশাহী মহল্লা পঞ্চায়েত কমিটি আয়োজিত সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এইচ এম ইসহাক, থানা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক হাজী ইউনুস দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, ইউপি সদস্য আলঅউদ্দিন হাওলাদার,জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আ: হক শিকদার, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আ: খালেক,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর হোসেন মীরু প্রমুখ।