পুলিশ-সাংবাদিকদের প্রশংসা করলেন শামীম ওসমান

187

নিজস্ব প্রতিবেদক :করোনা কালিন সময়ে সাংবাদিক ও প্রশাসনের সাহসী  ভুমিকার  ভুয়সী প্রশংসা করে সাংসদ শামীম ওসমান বলেন, বাবা মারা গেলে ছেলে যখোন বাবার লাশ ধরেনি তখন তারা নিজেদের জীবন বাজি রেখে সকল জায়গায় কাজ করেছে।

রোববার (২১ মার্চ) বেলা ৪ টায় ঢাকা- নারায়নগঞ্জ- মুন্সিগঞ্জ সড়কের পঞ্চবটী চৌরাস্তায়  ফতুল্লা মডেল থানার উদ্যোগে  “মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই পতিপাদ্যকে স্লোগান করে মাস্ক পরিধান সচেতনমূলক ক্যাম্পেই-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথিরি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন,  করোনাকালীন সময়ে জীবনবাজী রাখা সেই প্রশাসনকে নিয়ে আজ বিশেষ করে জেলা প্রশাসক, পুলিশ সুপারকে নিয়ে আঘাত করে কথা বলা হচ্ছে। আমার কাছে কষ্ট লাগে নারায়ণগঞ্জের প্রশাসনকে নিয়ে কেউ কেউ হয়তো আমার দলের কেউ সমালোচনা করে।  

তিনি বলেন, এই করোনার সময় যা করেছেন তাই ওনারা ধন্যবাদ পাওয়ার যোগ্য, । তারা নিজের পকেটের টাকা খরচ করে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের দ্রুত সুস্থ্য করে তুলার চেষ্টা করেছেন। তারপর আইনশৃঙ্খলা ঠিক রেখেছেন এটার নাম লিডারসীপ। আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে ডিসি-এসপির কাছে ক্ষমা চাইছি। যদিও আমি এমপি তাদের কাছ থেকে আমার র‌্যাং অনেক উপড়ে কিন্তু আমি ক্ষমা চাচ্ছি এই কারনে আপনারা নারায়ণগঞ্জবাসীকে ভূলবুজবেন না।

তিনি আরো বলেন, আমার মনে হয় স্বাধীনতা বিরোধীদের মুখোপাত্ররা বিভিন্ন লেবাস ধরে থেকে মুক্তিযোদ্ধার সন্তান মুক্তিযোদ্ধার ভাই শহীদের ভাইদের হিট করে কথা বলে। যেহেতু নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ অনেক অফিসার আছে যারা মুক্তিযোদ্ধার পরিবার। হয়তো অনাদের কাছে মুক্তিযোদ্ধাদের বংশবলী ভালো লাগেনা। তাই তাদের হিট করে কথা বলা হচ্ছে।

ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী,ফতুল্লা থানার ওসি(অপারেশন)সঞ্জয় সরকার,ওসি(আই,সি,পি)মোঃ মোহসিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,আওয়ামীলীগের সাধারন সম্পাদক বক্তাবলী ইউপি চেয়ারম্যান শওকত আলী,ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ- সভাপতি এনায়েত নগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,সহ- সভাপতি মোস্তফা কামাল,ফতুল্লা থানা আওয়ামীলীগের যুুগ্ম সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন,ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমূূখ।