খেলাধুলা অপরাধ থেকে যুবসমাজকে রক্ষা করে

207

নিজস্ব প্রতিবেদকঃ খানপুর পোলষ্টার ক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর কবির পোকন বলেন  পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শারীরিক অবস্থা সুস্থ থাকে এবং সমাজে নানা অপরাধ থেকে যুবসমাজকে রক্ষা করে। আমাদের সকলেরই উচিত হবে মিশেল ফাউন্ডেশনের মতো সবাই কে এগিয়ে আসা তাহলে সুন্দর একটি সমাজ গড়ে উঠবে। পোলষ্টার ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও ৫০ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

শুক্রবার রাত ৯ টায় খানপুর পোলষ্টার ক্লাব মাঠে মিশেল ফাউন্ডেশনের উদ্যোগে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়েজন করা হয়।

এ সময় তিনি আরও বলেন, আমাদের প্রত্যেক অভিভাবকের উচিত তাদের সন্তাদের খেলাধুলার জন্য আরও বেশি উৎসাহ দেওয়া। এতে করে আমাদের সন্তানরা হতাশা, হিংসা, হানাহানি ও অপরাধ মূলক কর্মকান্ড থেকে বিরত থাকবে। আমরা সকলেই মিলেমিশে এ ধরনের উদ্যেগ নিলে আমাদের  যুবকদের মাঝে প্রান চাঞ্চলতা ফিরে আসবে।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংসদের সদস্য শেখ মো. আসলাম, জেলা আওয়ামিলীগের সদস্য শামসুজ্জামান ভাষানি,  পোলষ্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সহ-সভাপতি মো. কামরুজ্জামাান, ব্রাঞ্চ রোড জামে মসঝিদের সভাপতি হানিফ কবির বাবুল, সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সাধারন সম্পাদক আরিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নিজাম উদ্দিন, মিশাল ফাউন্ডেশনের পরিচালক নাঈম হোসেন মিশাল ও ১১নং ওয়ার্ড যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েন।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন মো. হাকিম মুন্সি, ইঞ্জিনিয়ার সামছুল আল- আমিন, ইশতিয়াক জামান, মুনতাসীর খালিদ দ্বীপ, মোব্বাশের খালিদ ান, রাতুল কবির, ওেয়ান কিংস ক্রিকেট লের অধিনায়ক মো. রনি ওেয়ান, কেবি ওয়ারিয়ার্সের অধিনায়ক ওয়াসিম সরদার প্রমূখ। খেলায় ৬২ টি ল অংশ গ্রহন করে। উদ্বোধনি খেলায় ওেয়ান কিংস ও কেবি ওয়ারিয়ার্স ক্রিকেট দল অংশ নেন।