ফতুল্লার পাগলায় শাহআলম বেপরোয়া

155

নিজস্ব প্রতিবেদকঃ অতিমাত্রায় বেপোরোয়া হয়ে উঠেছে অপরাধ ও অপরাধীদের স্বর্গরাজ্য বলে পরিচিত ফতুল্লার পাগলা পপুলার স্টুডিও’র মুকুটহীন সম্রাট শাহআলম।
চুরি,ছিনতাই,চাদাঁবাজী,মাদক ব্যবসা সহ নানা অপকর্মে সক্রিয় শাহআলমের বিরুদ্ধে এবার নিজ বড় ভাইকে পেটানোর অভিযোগ উঠেছে। মাদক বিক্রির পাওনা টাকার জন্যই বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।বৃহস্পতিবার (১৮ফেব্রুয়ারী) রাতে পাগলার পরিত্যাক্ত পপুলার স্টুডিও বস্তিতে এ ঘটনা ঘটে। 

জানা যায়,শাহআলমের বড় ভাই জাহাঙ্গীর নিজেও একজন মাদক বিক্রেতা। জাহাঙ্গীর তার ছোট ভাই মাদক সম্রাট জাহাঙ্গীরের নিকট থেকে ইয়াবা ক্রয় করে খুচরা আকারে তা বিক্রি করে থাকে।এ ক্ষেত্রে ১৯ হাজার টাকা পাওনা হয়ে যায় শাহআলম।সেই পাওনা টাকা লেনদেন কে কেন্দ্র করেই বৃহস্পতিবার রাতে বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করে শাহআলম।
নির্ভরযোগ্য একাধিক সূত্র মতে,মাদক ব্যবসায়ী,মাদকসেবী,জুয়ারী সহ নানা শ্রেনীর অপরাধ আর অপরাধীদের নিরাপদস্থল হয়ে উঠেছে  ফতুল্লা থানার পাগলা এলাকায় অবস্থিত বন্ধ হয়ে যাওয়া পপুলার স্টুডিও বস্তি।আর তা নিয়ন্ত্রণ করছে পাগলার পপুলার স্টুডিও’র মূর্তিমাণ আতংক,মুকুহীন সম্রাট মাদক সম্রাট শাহআলম।
নির্ভরযোগ্য একাধিক তথ্য মতে,শাহআলমের ৩০ টিরও বেশি সেলসম্যান রয়েছে,যারা কমিশনে শাহআলমের মাদক বিক্রি করছে।পাগলা বাজারের প্রবেশ পথ থেকেই বিক্রি হয় ইয়াবা, হেরোইন, হান্ড্রেড,গাঁজা, চোলাইমদ সহ নানা মাদক। সিনেমা হলের সামনে থাকে আরেক সেলসম্যান,পপুলার স্টুডিওর প্রবেশ দ্বারেই থাকে আরোও দুইজন।প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে,মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।প্রভাবশালী এই মাদক বিক্রেতা স্টুডিও এলাকায় গড়ে তুলেছে এক বিশাল সিন্ডিকেট। যারা নিয়মিতই শাহআলমের কাছ থেকে মাদক নিয়ে সেবন করে এবং সর্বক্ষন  পাহাড়া দিয়ে থাকে।প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে, মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।উল্লেখ্য যে, স্বাধীনতার পূর্ব সময় থেকে ৯০ দশকের মাঝামাঝি সময় পর্যন্ত  এখানে চলচিত্রের নায়ক- নায়িকা,অভিনেতা- অভিনেত্রীদের পদচারনায় মুখর থাকতো।সেখানে বর্তমানে দেখা মিলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত মাদক সেবীদের অতিমাত্রায় আনাগেনা।মাদকের এই  বিশাল বাজারে এখানে,হাত বাড়ালেই মিলছে মরণ নেশা হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল সহ সকল ধরনের মাদক।আর এই বিশাল মাদক বাজারের নিয়ন্ত্রণকর্তা হচ্ছে শাহআলম।শুধু মাত্র মাদক বিক্রি নয় সমাজ বিরোধী সকল অপরাধের জন্ম দিয়ে স্থানীয় মহলজুড়ে শাহআলম পরিনত হয়েছে মূর্তিমান আতংকে।