পুলিশের কোন সোর্স নেই- অতিঃপুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

175

নিজস্ব প্রতিবেদকঃ অতিরিক্তি পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, পুলিশের কোন সোর্স নেই। কেউ সোর্স পরিচয় দিলে তাকে পুলিশে দিন। সোমবার বিকেলে ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজের দায়িত্বশীল মানুষগুলো একত্রিত হয়ে কাজ করলে সমাজে কোন অপরাধ থাকবে না। পুলিশের সোর্স হবে ভালো মানুষ, মন্দ মানুষ কখনো পুলিশের সোর্স হতে পারে না। তিনি বলেন, সমাজের অপরাধ দমনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমন্বয়ে ২৮ সদস্যের একটি কমিটি গঠন করা হবে। এবং যে সমস্ত এলাকা অপরাধ প্রবন ওই এলাকা থেকে এই কমিটির মাধ্যমে কাজ শুরু করার কথা জানান তিনি।

অতিরিক্তি পুলিশ সুপার(ক সাকের্ল) মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, অপরাধ দমনে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। মাদক, কিশোর অপরাধ দমনে পুলিশ মাঠে কাজ করে যাচ্ছে। তিনি সাবাইকে পুলিশের কাজে সহায়তা করার আহবান জানান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ আসলাম হোসেনে সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) এস এম শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন কমি্উনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, ফতুল্ল‍া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম।