করোনার টিকা নিলেন মেয়র আইভী

87

নিজস্ব প্রতিবেদকঃ করোনা ভ্যাকসিন নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তিনি সকলের প্রতি টিকা গ্রহণ ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

সোমবার দুপুরে শহরের নিতাইগঞ্জ এলাকায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্র থেকে মেয়রসহ তার পরিবারের সদস্যরা টিকা নেন।

এর আগে বেলা ১১টার দিকে টিকা নেন মেয়র আইভীর মা মমতাজ বেগম, ছোট ভাই শহর যুবলীগের সেক্রেটারি আহম্মদ আলী রেজা উজ্জল, তার স্ত্রী রোমা বেগম এবং তাদের গৃহপরিচারিকা শান্তি বেগম।

টিকা নিয়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী গণমাধ্যমকে বলেছেন, আমি করোনা ভ্যাকসিন নিয়েছি। খারাপ লাগছে না। আমি বিশ্রাম নিয়ে বের হয়ে আসলাম। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আমি অনুরোধ করবো, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার সকল নাগরিককে, আসুন টিকা নিন। টিকা অত্যান্ত নিরাপদ। ভয়ের কোন কারণ নাই।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে সুরক্ষা করার জন্য যে ব্যবস্থা নিয়েছে, আপনারা সবাই আসুন টিকা নিন। টিকা নিয়ে নিজেকে রক্ষা করুন এবং অন্যকেও রক্ষা করুন। কোভিডকে ভয় পাওয়ার কোনো কারণ নাই। বাংলাদেশে যেভাবে হওয়ার কথা ছিল অথবা আমাদের বিরুদ্ধে যে অপপ্রচার হয়েছে, সেটা সেরকম হয়নি। আমাদের যেমন রোগ প্রতিরোধ ক্ষমতা রয়েছে তেমনি টিকা নেয়াও জরুরি।’

আইভী আরও বলেন, ভ্যাকসিন নিয়েই যেন আমরা সবাই ক্ষান্ত না হয়ে যাই। স্বাস্থ্যসুরক্ষা মনে চলতে হবে। সুতরাং মাস্ক ব্যবহার করুন। টিকা নিন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা শেখ মোস্তফা আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও জেলা স্বাচিপের সহ-সভাপতি নিজাম আলী প্রমুখ।