বর্তমাণ প্রজন্মকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই-টিটু

515

নিজস্ব প্রতিবেদকঃ জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তারভীর আহমেদ টিটু বলেছেন, খেলাধুলা যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে। আমাদের আগামী প্রজন্মকে রক্ষা করতে হলে বেশ বেশী খেলাধুলার আয়োজনের কোন বিকল্প নেই।

শুক্রবার রাতে ফতুল্লা ব্লাড ডোনার্স আয়োজি শটপিচ ক্রিকেট টূনামের্ন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজের প্রতিটি স্তুরে মাদক প্রবেশ করেছে। এই মাদকের হাত থেকে আমাদের আগামী প্রজন্মকে বাঁচাতে হলে সমাজের প্রতিটি স্তুরের দায়িত্বশীল ব্যাক্তিদের স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে। আমরা নিজেরা সচেতন হলে যুব সমাজের মাদকসহ কোন ধরনের অপরাধে জাড়াতে পারবে না। তিনি অভিভাকদেরেআরো সচেতন হওয়ার অনুরোধ করেন।

ফতুল্লা ব্লাড ডোনার্সের সভাপতি তৌকির আহমেদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার সানির সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সায়াত আলম সানি, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান স্বপন, আতাউর রহমান নান্নু,ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ, ইউপি সদস্য মোঃ রঞ্জু, সংগঠনের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন সাধু,সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ,তানজিল, মাসুম, রাব্সবিহ সংগঠনের নেতৃবৃন্দ।