শামীম ওসমান এমপি হওয়ার এলাকার দৃশ্যপট পাল্টে গেছে- আসাদুজ্জামান

31

স্টাফ রিপোটারঃ ফতুল্লার থানা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বলেছে, ফতুল্লা সহ নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের রূপকার শামীম ওসমান এমপি হওয়ার পর প্রত্যেকটি এলাকার দৃশ্যপট পাল্টে গেছে। যে রাস্তা দিয়ে মানুষ পায়ে হেটে চলাচল করতে পারেনি সেই রাস্তা দিয়ে মানুষ এখন গাড়ি দিয়ে ঘরে যেতে পারছে। গ্রামকে করে উপ-শহর আর শহরকে করেছে ডিজিটাল নগরী। প্রতিটি পাড়া মহল্লায় শামীম ওসমানের উন্নয়নের ছোয়া রয়েছে। কাঁচা রাস্তা পাকা হয়েছে। রাস্তা ঘাট ছাড়াও শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন উন্নয়নে এমপি শামীম ওসমানের অবদান। 

শনিবার (৯ জানুয়ারী) মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় আওয়ামীলীগের সহযোগিতায় ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নানের নিজ উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এদিকে অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল প্রধান অতিথি হিসাবে উপস্থিত হওয়ার কথা থাকলেও অসুস্থ থাকার কারণে উপস্থিত হতে না পারায় বিশেষ অতিথি আসাদুজ্জামানকে প্রধান অতিথি করা হয়। আসাদুজ্জামান আরো বলেন, করোনাকালে মানুষ অনেক কষ্টে জীবন যাপন করতে হয়েছে। অনেকে কর্মহীন হয়ে পড়েছিল। বর্তমান সরকার করোনায় দক্ষতার সহিত মোকাবেলা করেছেন। কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। শিশুদেরকে দুধের ব্যবস্থা করেছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার মত ভয়াবহ দূর্যোগ মোকাবেলা করেছে এবং কর্মহীন মানুষকে না খেয়ে থাকতে হয়নি। তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা সবাই দোয়া করি আল্লাহ যেন ওনাকে দীর্ঘায়ু করেন। আর মুসলিমনগরের একটি রাস্তার জন্য মানুষ যে ধরনের দূর্ভোগ পোহাচ্ছে খুব শিগ্রই তার সমাধান হয়ে যাবে। এমপি শামীম ওসমানের সাথে আলাপ হয়েছে। খুব দ্রুত রাস্তাটি হয়ে যাবে। 

শীতবস্ত্র বিতরণ অনষ্ঠানে ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম ইব্রাহিম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বধু, বঙ্গবন্ধু দু:স্থ কল্যান পরিষদের সভাপতি মাহাবুব হোসেন, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সস্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমা আকতার রিতা, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা মতিউর রহমান, শাহজাহান মাদবর, চান মিয়া মাদবর, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য বিল্লাল হোসেন, অভিভাবক সদস্য নুরুন্নবী, জহিরুল ইসলাম, স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা জাহানারা বেগম, সিনিয়র শিক্ষক বিকারুন্নেছা, জাতীয় পাটির নেতা আওলাদ হোসেন, স্থানীয় যুবলীগ নেতা পলিন দেওয়ান, রাব্বানী পাঠান, মহানগর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, জাহিদ, সৌরভ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।