মীরু ফুটবল প্রেমী একজন মানুষ-কায়সার হামিদ

260

স্টাফ রিপোর্টার: কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মীর হোসেন মীরু‌র ভূয়সী প্রশংসা করে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কিংবদন্তী ফটবলার কায়সার হামিদ বলেছেন,  তিনি অত্যন্ত ফুটবল প্রেমী একজন মানুষ। অথচ এই এলাকায় খেলাধুলা করার জন্য একটি ভাল মাঠ নেই জেনে আমি খুবই মর্মাহত। এলাকার আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধিদের প্রতি আমার অনুরোধ থাকবে যেন এ এলাকায় একটি স্থায়ী খেলার মাঠ ব্যবস্থা করে দেওয়া হয়। যাতে করে এলাকার যুব সমাজ খেলাধুলার মাধ্যমে নিজেদের কে আবদ্ধ রাখতে পারে।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় পাগলা ইসলামিয়া বৌ-বাজার এলাকায় মল্লিক বাড়ীর মাঠে রুমেল স্পোর্টিং ক্লাব ও ইদ্রান অনলাইন সার্ভিস মধ্যে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কুতুবপুরের বউ বাজার এলাকায় রাজীব স্মৃতি এলইডি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবলের কিংবদন্তি কায়সার হামিদ।

কায়সার হামিদ পুরে খেলা উপভোগ শেষে বক্তব্য রাখতে গিয়ে আরো  বলেন, আজকে এই তরুণ খেলোয়াড়দের খেলা দেখে মনে হচ্ছে জাতীয় দলের বর্তমানের সেরা খেলোয়াড় জামাল ভূইয়া তাদের কাছে পাত্তা পাবেনা। আজকে তাদের এই খেলা দেখে আমি অত্যান্ত মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। আমার বিশ্বাস প্রত্যেকটি এলাকায় এমন সুন্দর খেলার মাধ্যমে তরুণরা এগিয়ে যাবে এবং তারাই একদিন বিশ্বকে দেখিয়ে দেবে।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন-কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দীন এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ফতুল্লা থানা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইউনুস বেপারী, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন বেলায়েত সাহেব, বীর মুক্তিযোদ্ধা মমতাজ মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সাহেব, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং, সাবেক ছাত্রলীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, কুতুবপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রশিদ মোল্লা প্রমূখ।

অনুষ্ঠিত খেলায় ইদ্রান অনলাইন সার্ভিস ফুটবল টিম কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রুমেল স্পোটিং ক্লাব। খেলা শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কায়সার হামিদ।