সাভার থেকে ছিনতাইকারী গ্রেফতার

79

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়া থেকে মনির হোসেন(৩৮) নামক এক পেশাদার ছিনতাইকারী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক মাসদাইর এলাকা থেকে তাদের সৃস্ট নানা অপরাধে ব্যবহৃত ব্যাটারী চালিত একটি অটোরিক্সা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ছিনতাইকারী মনির হোসেন লালমনির হাট জেলার সদর থানার দোড়াকুটি এলাকার রহমত আলীর পুত্র। সোমবার (২৬ অক্টোবর) রাত সাড়ে দশটায়  সাভারের আশুলিয়া থানার ঘোষেরবাগ এলাকা  থেকে তাকে  গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতার অভিযান পরিচালনাকারী ফতুল্লা মডেল থানার এস,আই বারেক  জানান,গ্রেফতারকৃত মনির হোসেন তার কয়েক সহোযোগি কে নিয়ে গত ঈদুল আযহার (১আগস্ট)  রাতে ফতুল্লার ইসদাইর গাবতলী এলাকায় এক দম্পত্তিকে ছুরিকাঘাত করে নগদ টাকা স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।


এ ঘটনায় ফতুল্লা থানায় একটি মামলা ( মামলা নং-২(৮)২০২০ইং)  হয়।উক্ত মামলায় ইতিপূর্বে দুইজনকে গ্রেফতার করে আাদালতে পাঠানো হয়।গ্রেফতারকৃত মনির এক সময় বাড়াটিয়া হিসেবে পশ্চিম  মাসদাইর এলাকার মৃত জজ মেম্বারের বাসায় ভাড়া থাকতো।বর্তমানে সে সাভারের আশুলিয়ায় বসবাস করে।মাঝেমধ্যে নারায়নগঞ্জে এসে উদ্ধারকৃত অটোরিক্সা ও সহোযোগিদের নিয়ে ডাকাতি-ছিনতাই করে আশুলিয়া চলে যেতো।গোপন সংবাদের ভিত্তিতে  সোমবার রাতে তাকে সাভারের আশুলিয়া থেকে গ্রেফতার করা হয় বলে তিনি জানান।