শহরে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

11

শহর সংবাদদাতা: নারী ও শিশু নির্যাতিত দমন আইন ২০০০ এর (৯) (১) ধারায় ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড বিধান করে মন্ত্রিসভায় খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (১৪ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল এবং মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু’র নেতৃত্বে বিকেলে চাষাড়া বালুর মাঠ থেকে আনন্দ র‌্যালিটি বের হয়।

এসময় র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে ২নং রেলগেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামীলীগের সামনে কিছুক্ষণ অবস্থান করে সেখানে এক সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, শামীম ওসমান এমপি মহদোয় এবং তার সুযোগ্য পুত্র অয়ন ওসমান আপনাদের জেলা ও মহানগর ছাত্রলীগের সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি। এবং কর্মসূচি সফল করার জন্য সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আমরা ছাত্রলীগ সুন্দরভাবে আমদের অনুষ্ঠান করবো। যখন প্রোগ্রাম হবে তখন জেলা ছাত্রলীগের ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আপনাদেরকে অনুষ্ঠানের কর্মসূচি জানিয়ে দেয়া হবে। বক্তব্য শেষে ২নং গেট থেকে আবার শুরু করে চাষাড়া বিজয়স্তম্ভে এসে র‌্যালিটি শেষ হয়।

প্রসঙ্গত, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে (১২ অক্টোবর) নারী ও শিশু নির্যাতিত দমন আইন ২০০০ এর (৯) (১) ধারায় ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড বিধান করে মন্ত্রীসভায় আইন পাশ হয়।