রিয়াদ চৌধুরীকে ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক রয়েলের অভিনন্দন 

104

নিজস্ব প্রতিবেদক: েফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি,  জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী কে  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক পদে  নির্বাচিত  করায়  ফতুলা থানা যুবদলের যুগ্ম আহবায়ক রয়েল চৌধুরী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

১৯ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী  স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে রিয়াদ মোহাম্মদ চৌধুরীকে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। তাকে উক্ত পদে নির্বাচিত করায় ফতুল্লা থানা যুবদলের যুগ্ম-আহবায়ক রয়েল চৌধুরী শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে  বিএনপির রাজনীতিতে বলিষ্ঠ নেতৃত্ব ও দক্ষ নেতার প্রয়োজন ছিল। দলের এই কঠিন দুর্যোগ সময়ে রিয়াদের মত ত্যাগী নেতার প্রয়োজন।

রিয়াদ মোহাম্মদ চৌধুরী ফতুল্লার ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের সন্তান। তিনি আমাদের অহংকার।ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি হিসেবে ছাত্র রাজনীতির মধ্য দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু হয়েছিল। পুরো ৯০ দশক ছাত্র রাজনীতির মাধ্যমে ফতুল্লার রাজপথ কাঁপিয়েছিলেন এই নেতা।পরবর্তীতে তিনি একাধারে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য,জেলা ছাত্র দলের সহ- সভাপতি ও জেলা বিএনপির প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন।বর্তমানে তিনি ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়কের দ্বায়িত্ব পালন করছেন।