সিদ্ধিরগঞ্জ থেকে চোরাই ইজিবাইক উদ্ধার

17

নিজস্ব প্রতিবেদক 
ফতুল্লা থেকে  পুলিশ পরিচয়ে ছিনিয়ে নেয়া ব্যাটারী চালিত  অটোরিক্সা সিদ্ধিরগঞ্জ থেকে উদ্বার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ছয়টায় জেলার সিদ্ধিরগঞ্জ থানার তালতলা ক্লাব সংলগ্ন ক্যানেল পাড়স্থ রাজুর গ্যারেজ হইতে অটোরিক্সাটি  উদ্বার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে ১৬ সেপ্টেম্বর(বুধবার)রাতে ফতুল্লা মডেল থানার কায়েমপুর ফকিরা গার্মেন্টসের গোডাউনের সামনের রাস্তায় পুলিশ পরিচয়ে ব্যাটারী চালিত অটোরিক্সা চালক কে ভয়ভীতি প্রদর্শন করে  অটোরিক্সা নিয়ে যায়। এ সময় অটোরিক্সা চালকের ডাক চিৎকারে স্থানীয় পথচারীরা এগিয়ে এসে খোরশেদ(৩৫) নামক একজনকে আটক করে পুলিশে দেয়।সাথে থাকা সহযোগিরা অটোরিক্সা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও আটককৃত  খোরশেদের স্বীকারোক্তি মতে শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জ থেকে অটোরিক্সা উদ্বার সহ শামীম নামক অপর একজনকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ।
ফতুল্লা থানা 

এস,আই শুভ পোদ্দার জানান,পুলিশ পরিচয়ে ১৬ সেপ্টেম্বর রাতে অটোরিক্সা নিয়ে যায় দুবৃত্তরা।এ সময় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।পরে অটোরিক্সার চালক সাগর(২৩) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে।পরবর্তীতে মামলায় জনতাকতৃক আটক খোরশেদ কে একদিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তি মোতাবেক আটক করা হয় সিদ্ধিরগঞ্জ থানার তালতলার নুর ইসলামের পুত্র শামীম কে।গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি মোতাবেক শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জ তালতলা ক্লাব সংলগ্ন ক্যানেল পাড়স্থ রাজুর গ্যারেজ হইতে অটোরিক্সা উদ্বার করে থানায় নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।