তুল্লায় থেকে পুলিশের সোর্স নিশাদ হিরোইনসহ গ্রেফতার

27

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লা মডেল থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে  ৮০ টি হিরোইনের পুরিয়াসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও পুলিশের সোর্স নিশাদ’কে গ্রেফতার করেছে।


থানা সূত্র জানায়, শুক্রবার বিকাল সাড়ে ৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান (১) এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পাগলা শাহীবাজার আকন গলির মাথা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও পুলিশের সোর্স নিশাদ (২৫) কে গ্রেফতার করে। পরে ধৃত নিশাদের দেহ তল্লাশি করে ৮০ পুরিয়া হিরোইন উদ্ধার করে পুলিশ। মাদক ব্যবসায়ী নিশাদ পশ্চিম নন্দলালপুর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পুলিশ একটি মামলা করেছে। 

মাদক ব্যবসায়ী ও পুলিশের সোর্স নিশাদের বিরুদ্ধে কিছুদিন আগে পাগলা জেলেপাড়া এলাকায় ভুয়া ডিবি পুলিশ সেজে নগদ টাকা ও স্বর্ণাঅলংকার লুটের অভিযোগ রয়েছে বলেও জানাযায়। বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনসহ মাদক ব্যবসায়ীদের কাছথেকে মাসোয়ারা নেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বিগত দিনে নিশাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানাসহ বিভিন্ন থানায় মাদক মামলা ও চুরি, ছিনতাইয়ের অসংখ্য অভিযোগ রয়েছে। 

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান (১) ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  গোপন সংবাদের ভিত্তিতে শাহীবাজার আকন গলির সামনে থেকে ৮০ পুরিয়া হিরোইনসহ নিশাদকে গ্রেফতার করি। নিশাদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুকরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।