ডিবির জ্বালে শীর্ষ মাদক ব্যবসায়ী

12

আমাদের নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাউছিয়া-ঢাকা সড়কে একটি লরি থেকে ১৬ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

উদ্ধার ইয়াবার মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। রোববার (২৮ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।


গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদীর বেলাব উপজেলার শহিদুল ইসলাম (৫০), ফেনীর দাগনভূঞা উপজেলার আমির হোসেন (৩০) ও একই উপজেলার সুমন আহম্মেদ (৩২)।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, শনিবার (২৭ জুন) রাতে রূপগঞ্জের কাঞ্চন টোলপ্লাজা সংলগ্ন গাউছিয়া-ঢাকা সড়কে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এ সময় টেকনাফ থেকে আসা একটি লরি থামানো হয়। পরে লরিতে থাকা তিনজনকে তল্লাশি করা হয়। তখন শহিদুল ইসলামের লুঙ্গির গিঁটের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা, আমির হোসেনের প্যান্টের পকেট থেকে দুই হাজার ৫০০ পিস ইয়াবা ও সুমনের প্যান্টের পকেট থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আবার লরির ড্রাইভিং সিটের নিচ থেকে আরও চার হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় শহিদুলের স্ত্রী খালেদা বেগম টেকনাফ থেকে লরিতে করে এসব ইয়াবা পাঠিয়েছেন। গ্রেফতারকৃতরা একে-অপরের সহায়তায় টেকনাফ থেকে লরির মাধ্যমে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।