ফতুল্লায় ধর্ষণের অভিযোগে ভন্ড কবিরাজ গ্রেফতার

114

আমাদের নারায়ণগঞ্জ: ফতুল্লায় চিকিৎসার নামে মানসিক প্রতিবন্ধী তরুণীকে( ২২) ধর্ষণের অভিযোগে রহিম প্রামানিক( ৫৮) নামের এক ভন্ড কবিরাজকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রহিম প্রামানিক কাশিপুর এলাকারা শফিউদ্দিন প্রামাণিকের পুত্র। ঘটনাটি ঘটে গত বুধবার রাতে ফতুল্লার কাশিপুরে। এঘটনায় ফতুল্লা থানায় একটি মামলা হয়েছে ।

পুলিশ জানিয়েছে,রহিম প্রামানিক দীর্ঘদিন ধরে এলাকায় কবিরাজী চিতিৎসা করেন। মূলত সে একজন ভন্ড কবিরাজ। গত বুধবার রাত ১০ টায় কাশিপুরের এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে চিকিৎসা করার জন্য তাদের বাড়িতে যায়। এসময় মেয়েটির পিতার শয়ন কক্ষে কাউকে প্রবেশ করতে না দিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে ধর্ষক রহিম প্রামানিককে আটক করে পুলিশে সপোর্দ করে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী মামলা দায়ের করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানা,মানসীক প্রতিবন্ধী মেয়েকে চিকিৎসার কথা বলে স্থানীয় এক ভন্ড কবিরাজ নিজ বাবার কক্ষেই মেয়েটিকে ধর্ষন করছে।ধর্ষনের অভিযোগে ভন্ড কবিরাজ কে ইতিমধ্যেই  গ্রেফতার করেছে পুলিশ।মেয়েটির পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।