ফতুল্লায় গুলি ভর্তি বিদেশী পিস্তল উদ্ধার

177

আমাদের নারায়ণগঞ্জঃ ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকা থেকে ক্রসফায়ারে নিহত কিশোর গ্যাং লিডার তুহিনের সহযোগী হৃদয়কে (১৭) গুলিভর্তি পিস্তল,গুলিসহ গ্রেফতার করেছে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারের পর হৃদয়ের দেয়া তথ্যমতে সোমবার রাতে পশ্চিম দেওভোগ বালুর মাঠে মাটির নিচ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, হৃদয় (১৭) র‌্যাবের ক্রসফায়ারে নিহত পশ্চিম দেওভোগ এলাকার কিশোর গ্যাং লিডার তুহিনের ঘনিষ্ঠ সহযোগী এবং দেওভোগ পূর্বনগর এলাকার শাকিল হত্যা মামলার অন্যতম আসামি। তিনদিন আগে বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৩দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে হৃদয়ের কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে ফতুল্লা পুলিশের এসআই মিজান ও এএসআই তাজুল পুলিশ দেওভোগ বালুর মাঠে মাটির নিচ থেকে একটি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, হৃদয়ের দেয়া তথ্যমতে পশ্চিম দেওভোগ বালুরমাঠ এলাকায় মাটির নিচে লুকিয়ে রাখা দুই রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। হৃদয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।