ছাত্রলীগ নেতা মুন্না হত্যা চেষ্টার মুল হোতা আটক

218

আমাদের নারায়ণগঞ্জঃ ফতুল্লা ছাত্রলীগ নেতা মুন্নাকে হত্যার চেস্টার ঘটনার মূল হোতা সাইফুলকে(২৮) গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার রাতে রেললাই বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয। পুলিশ এসময় মুন্না হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করে। এ ঘটনায় মুন্নার ভাই শাওন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে সোমবার রাতে ফতুল্লার রেল লাইন বটতলা এলাকার সাইফুলের নেতৃত্বে থানা ছাত্রলীগ নেতা মুন্নাকে হত্যার চেষ্টা চালায়।

এসময় মারাত্মক আহত মুন্নাকে স্থানীয় পথচারীরা উদ্বার করে প্রথমে খানপুর হাসপাতালে নিয়ে যায় পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায়। সন্ত্রাসীদের হামলায় আহত মুন্না ফতুল্লা ইউনিয়ন পরিষদের কর্মচারী ও পোস্ট অফিস রোড এলাকার মিরাজের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টায় কয়েকজন যুবক মুন্নার উপর হামলা চালায়। এসময় মুন্না তাদের হাত থেকে রক্ষা পেতে চেষ্টা করলে ওই যুবকরা মুন্নার পেটে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায় ও এসিড নিক্ষেপ করে। এতে মুন্না নিথর হয়ে মাটিতে লুটে পড়লে যুবকরা পালিয়ে যায়। এরপর আশপাশের লোকজন মুন্নাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মুন্নার ছোট ভাই শাওনের দাবী, মুন্না গার্মেন্টের পরিত্যক্ত মালামালের ব্যবসা করেন। তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছে। মুন্নার সাথে সাইফুল,সাগর জাহান, রেহান,রাজিবসহ আরো কয়েকজনের মধ্যে বিরোধ ছিল। তাদের সঙ্গে রাতে বাকবিতন্ডার পরেই মুন্নার উপর হামলা ঘটে।

SHARE