ভেঙ্গে যাচ্ছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি

98

আমাদের নারায়ণগঞ্জঃ অচিরেই ভেঙ্গে দেয়া হচ্ছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি। ঘোষণা আসছে সাবেক এমপি আবুল কালামকে আহবায়ক করে নতুন কমিটি । বিএনপি কেন্দ্রীয় একাধিক সূত্র বিষিয়টি নিশ্চিত করেছে।

সম্প্রতি মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল পারিবারিক কাজে আমেরিকা চলে যান। দেশের বাইরে থাকাকালনি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. শাখাওয়াত খানের সাথে বিতর্কে জড়িয়ে পরেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্থানীয় গণমাধ্যমে এ নিয়ে ফলাও করে সংবাদ প্রকাশ হয়।

এর আগে ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারী নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ২৩ সদস্যের আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। ওই কমিটিতে নারায়ণগঞ্জ-৫ আসনের তিনবারের সাবেক এমপি আবুল কালামকে সভাপতি এবং বিলুপ্ত নগর বিএনপির সেক্রেটারী এটিএম কামালকে সেক্রেটারী করে মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়।

২৩ সদস্যের কমিটিতে যারা রয়েছে সহ সভাপতি হলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিদ্রোহী কমিটির সভাপতি নুরুল ইসলাম সরদার, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী নূরউদ্দিন, বিলুপ্ত নগর কমিটির সহ সভাপতি জাকির হোসেন, আইনজীবী নেতা সরকার হুমায়ূন কবির, ফখরুল ইসলাম মজনু, বেগম আয়েশা আক্তার। যুগ্ম সম্পাদক ২জন হলেন আজহারুল ইসলাম বুলবুল ও মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। সাংগঠনিক সম্পাদক তিনজন হলেন আবদুস সবুর খান সেন্টু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু ও আবু আল ইউসুফ খান টিপু। সহ সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, মাহাবুবউল্লাহ তপন। কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির। দপ্তর সম্পাদক হান্নান সরকার ও প্রচার সম্পাদক সুরুজ্জামান।

SHARE