ফতুল্লার মাদকের ডন ইব্রাহীমের বিয়ার ডিবির হাতে আটক

81

আমাদের নারায়ণগঞ্জঃ শুক্রবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ ঢাকা -নারায়ণগঞ্জ মহাসড়কের  এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার সহ মাদকের বিশাল চালান আটক করেছে বলে জানা যায়।এ সময় প্রাইভেট কার চালক মোক্তার হোসেনকে (৪৮) আটক করেছে বলে জানায় গোয়েন্দা  পুলিশ।

শুক্রবার (৩০ আগষ্ট) রাত সাড়ে ১১টায় ফতুল্লার শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জেলা  বিএনপি নেতা রুহুল আমিন শিকদারের ভাড়াটিয়া ( বিসমিল্লাহ স্টোরের মালিক)  ও জেলার শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী  ইব্রাহিম  আটকৃত মাদকের চালান ও প্রাইভেটকারের মালিক বলে সুত্রটি জানায়।

জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা এস,আই কামরুল হাসান জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে  (ঢাকা মেট্টো-গ-১২-৯৮৫৮)প্রাইভেটকার আটক করে।এ সময় প্রাইভেটকারটিতে তল্লাশী চালিয়ে  ৭‘শ ১৯ ক্যান বিয়ার উদ্ধার করা হয় এবং আটক করা হয় প্রাইভেটকার চালক মোক্তার হোসেন কে।আটক মোক্তার হোসেন গোয়েন্দা পুলিশ কে জানায় যে মাদক চালানের  মুল মালিক হচ্ছে সদর থানার সৈয়দপুর এলাকার বাসিন্দা ও ফতুল্লা রেল স্টেশন পিলকুনি এলাকার  জেলা বিএনপি  নেতা রুহুল আমীন শিকদারের ভাড়াটিয়া ইব্রাহিম।

জানাযায়,দীর্ঘ দিন ধরে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  রুহুল আমিন শিকদারের দোকান ঘর ভাড়া নিয়ে ইব্রাহিম ফতুল্লা  রেলস্টেশনের পিলকুনি এলাকায় অবস্থান করে ঢাকা-নারায়নগঞ্জের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে।চারমাস পূর্বে ফতুল্লা থানা পুলিশ ইব্রাহিমকে আটক করলে স্থানীয় এক সাংবাদিক ইব্রাহিম কে তদবীর করে ছাড়িয়ে রাখে। গ্রেফতারকৃত মোক্তার হোসেন নারায়নগঞ্জ সদর থানার তামাকপট্টি এলাকার মৃত নান্নু মিয়াার ছেলে। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ।

SHARE