গ্রাম পুলিশের মাঝে পোষাক বিতরণ করলেন সদর ইউএনও

109

আমাদের নারায়ণগঞ্জ ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ৭টি ইউনিয়ন পরিষদের ৫৫ জন (৩৩ জন পুরুষ ও ২২জন নারী) গ্রাম পুলিশদের মাঝে পোষাক (পুরুষদের জন্য ফুলপ্যান্ট, শার্ট, নারীদের জন্য শাড়ি, ব্লাউজ) এবং অন্যান্য সরঞ্জামাদি (জুতা, মোজা, লাঠি, বাঁশি, রেইন কোর্ট, সোল্ডার ব্যাচ) বিতরণ করা হয়।

এসময় সদর ইউনও নাহিদা বারিক বলেন, গ্রাম পুলিশদের উদ্দেশ্যে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে পালন করতে হবে। বিশেষ করে নিজ নিজ ইউনিয়নে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সার্বিক ভাবে সহযোগিতা করাসহ বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন সহ যে কোন অসামাজিক কার্যক্রম পরিলক্ষিত হলে সাথে সাথে অবহিত করার পরামর্শ দেয়া হয়।

এসময় ডেঙ্গু রোগের বিস্তার রোধে এডিস মশা ধ্বংশে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ সহ ডেঙ্গু আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে করণীয় ও ডেঙ্গু প্রতিরোধের উপায়সমূহ সভায় বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়াম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন প্রমুখ।

SHARE