ফতুল্লায় প্রতিবাদী যুবকের উপর মাদক ব্যবসায়ীর হামলা

65

আমাদের নারায়ণগঞ্জ ডটকমঃ মাদক ব্যবসায় বাধা দেয়ায় ফতুল্লা রেল ষ্টেশন এলাকায় সবুজ(৩৫) নামে এক যুবককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে মাদক ব্যবসায়ী হান্ড্রেড বাবু ও তার সহযোগীরা। শুক্রবার রাত সাড়ে ৯টায় জোড়পুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানাযায়, সন্ত্রাসী হান্ড্রেড বাবু, শুভ, শ্রাবন,নিবিড়,রুবেল,পারভেজ,আল আমিন,শান্ত, সুজন, বিপ্লবসহ বেশ কিছু মাদক ব্যবসায়ী এলাকায় মাদক বিক্রি করে আসছে। আহত সবুজ মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রিতে বাধা দিলে মাদক ব্যবসায়ীরা সঙ্গবদ্ধ ভাবে হামলা চালিয়ে ডান হাত ভেঙ্গে ফেলে।

স্থানীয়রা জানান, এলাকার সোরাব মিয়ার ছেলে হান্ড্রেড বাবু একজন চিহিৃত মাদক সম্রাট হিসেবেই সকলের কাছে পরিচিত।ক্রসফায়ারে নিহত বোমা লিপুর অন্যতম সহযোগি হান্ড্রেড বাবু। বোমা লিপু ক্রসফায়ারে নিহত হওয়ার পর থেকে লিপুর মাদকের স্পটগুলো দখলে নিতে মরিয়া হয়ে উঠে হান্ড্রেড বাবু। বাবুর মাদক বিক্রিতে কেউ বাধা দিলেই তাদেরকে মারধরসহ বিভিন্নভাবে ক্ষতিসাধন করে থাকে এ হান্ড্রেড বাবু।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.ছায়েদুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি এখন সবুজের বাসায়। ওরা সবুজকে পিটিয়ে ডান হাতটি ভেঙ্গে ফেলেছে এবং পায়ে প্রচুর আঘাত করেছে। সবুজকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

SHARE