পূর্বাচলে আন্তর্জাতিকমানের ক্রিকেট স্টেডিয়াম হবে

56

আমাদের নারায়ণগঞ্জ ডটকমঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, নতুন স্টেডিয়াম নির্মাণের নির্দেশ দিয়েছে সরকার। তাই পূর্বাচলে আমরা অত্যাধুনিক ও আন্তর্জাতিকমানের একটি ক্রিকেট স্টেডিয়াম তৈরি করতে যাচ্ছি। পাশাপাশি কক্সবাজারেও একটি পূর্ণাঙ্গ স্টেডিয়াম নির্মাণ করতে যাচ্ছি।

শনিবার নারায়ণগঞ্জের ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিএসবি ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্ট ক্রিকেট জগতে নতুন করে জাগরণ সৃষ্টি করবে। আমরা আশা করি এ ধরনের টুর্নামেন্ট আরও অনুষ্ঠিত হবে। এসব টুর্নামেন্টের মধ্য দিয়ে নতুন নতুন মেধাবী খেলোয়াড় বের হবে। যারা একসময় জাতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেবে।

বিএসবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান লায়ন এমকে বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. জাফর আহমেদ, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী মো. নিজাম উদ্দীন চৌধুরী সুজন, নাজমুল আবেদীন, ক্রীড়া পরিষদের সচিব মাকসুদ করিম, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবির ও নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ প্রমুখ।

SHARE